সীমান্ত রক্ষী বাহিনীর পোশাক পড়ে গাঁজা পাচার ত্রিপুরায়

2nd March 2020 অনান‍্য
সীমান্ত রক্ষী বাহিনীর পোশাক পড়ে গাঁজা পাচার ত্রিপুরায়


গাঁজা পাচারের আরও একটি নতুন কৌশল ধরা পড়লো।সীমান্ত সুরক্ষা বাহিনীর উর্দি পরে গাঁজা পাচারের সময়ে ধৃত দুই যুবক।নিজেদের প্রশাসনের লোক বলে জাহির করে বুক চিতিয়ে পাচার বাণিজ্য চালিয়ে যাচ্ছে। ধৃত দুই গাঁজা পাচারকারী সীমান্তরক্ষী বাহিনীর উর্দি গায়ে চাপিয়ে চলছে তেমনি তাদের গাড়ি অব্যহার করছে। ধৃত দ্বয়ের কাছ থেকে পাওয়া গেছে সীমান্ত সুরক্ষা বাহিনীর একটি জিপসি গাড়ি, দুইটি আই কার্ড এবং ৯২ কেজি গাঁজা, তাদেরকে আটক করে কদমতলা থানাধীন নতুন বাজার এলাকা থেকে 166 নম্বর ব্যাটেলিয়ানের সীমান্ত সুরক্ষা বাহিনীর জওয়ানরা। গতকাল রাত বারোটা নাগাদ তাদের আটক করা হয়। জানা গেছে তাদের নাম জুটন ভৌমিক(২২) বাড়ি মেলাঘর এবং আলম মিয়া(২৪) বাড়ি সোনামুড়া।
এদিকে সাধারণত প্রশ্ন দেখা দিয়েছে প্রশাসনের মহলে। কি করে সোনামুড়া থেকে কদমতলা পর্যন্ত ভুয়া বিএসএফ সেজে গাঁজা নিয়ে দুই যুবক আসতে পারল। ধৃতদের বর্তমানে ধর্মনগর থানায় জিজ্ঞাসাবাদ চলছে। 





Others News

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২

এক কোটি টাকার ইয়াবা ট‍্যাবলেট সহ ধৃত ২


ভানুময় চন্দ ( ত্রিপুরা ) : প্রায় এক কো‌টি টাকার নেশা জা‌তীয় ইয়াবা ট‌্যাব‌লেট সহ ক‌রিমগ‌ঞ্জের বাবা হো‌টেল সংলগ্ন মোবারকপু‌রে ধরা পড়ল দুই যুবক।এক গোপন খব‌রের ভি‌ত্তি‌তে তা‌দের‌কে এক‌টি ছোট গা‌ড়ি স‌মেত আটক ক‌রে স্থানীয় সীমান্তরক্ষীর সাত ব‌্যা‌টে‌লিয়‌নের জওয়ানরা।এএস(শূণ‌্য এক)এলসি(আট দুই ছয় নয়)নম্ব‌রের গাড়ীত তল্লা‌শি ক‌রে কু‌ড়ি হাজার ইয়াবা ট‌্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য প্ৰায় এক কোটি টাকার মত হ‌বে ব‌লে বিএসএফ সু‌ত্রে প্রকাশ।ধৃত‌দের ম‌ধ্যে র‌য়ে‌ছে বরপেটা জেলার ইসমাইল আলী ও হোসেন আলী মিরধা।বৰ্তমানে ধৃত‌দের জেলা সদর থানায় আট‌কে রে‌খে টানা জিঙ্গাসাবাদ চালা‌চ্ছে পু‌লিশ।